Samsung galaxy S24 ultra latest news 2024

Samsung galaxy S24 ultra latest news 2024


আসন্ন গ্যালাক্সি আনপ্যাকড ইভটিভটি 2024 পার্সেন্ট ফ্ল্যাগশিপ ফোনের মান মান করবে যা পরিমাপ করা হবে। Galaxy S24 Ultra হল স্মার্টফোনের ভবিষ্যৎ সংজ্ঞাপন করার জন্য Samsung এর বিড।

প্রথমত, গ্যালাক্সি এস 24 আল্ট্রা অবশ্যই প্রবাদপ্রতিম "সত্যিই ভাল ফোন" হতে হবে। কোন সুস্পষ্ট ভুল হওয়া উচিত নয়, বিরোধীদের চেয়ে দুর্বল কিছুই নয়, এবং প্রধানত Android ফ্ল্যাগশিপ থেকে একজন ভোক্তার প্রত্যাশিত সবকিছুই গ্যালাক্সি এস২৪ আল্ট্রা-তে থাকা উচিত। আল্ট্রা হ্যান্ডসেটগুলিতে স্যামসাং-এর পুনরাবৃত্তিমূলক পদ্ধতির অর্থ হল S23 আল্ট্রা-এর সাফল্য স্পেসিফিকেশনগুলিতে প্রয়োজনীয় আপগ্রেডের সাথে সহজেই চালিয়ে যাওয়া উচিত।

এটাও মনে রাখা দরকার যে S24 আল্ট্রা ফোনের একটি পরিবারের অংশ। Galaxy S24 ব্র্যান্ডিং-এর সাথে একটি হ্যালো ইফেক্ট রয়েছে, যার মানে Galaxy S24 এবং Galaxy S24+ হ্যান্ডসেটগুলিকেও মানসম্পন্ন হতে হবে- পোর্টফোলিওর নিচে হ্যান্ডসেটের যেকোনো সমস্যা S24 আল্ট্রাকে প্রভাবিত করবে।

Samsung galaxy S24 ultra performance 

নিম্ন-স্তরের মডেলগুলির দ্বারা ব্যবহৃত Exynos এবং Snapdragon চিপসেটের মধ্যে বৈষম্যের প্রতি সম্প্রদায় সংবেদনশীল হওয়ার একটি কারণ। সৌভাগ্যবশত যারা চূড়ান্ত শক্তি চায় তাদের জন্য, S24 Ultra একচেটিয়াভাবে Samsung এর জন্য আরও সম্মানিত Qualcomm Snapdragon 8 Gen 3 চালাবে।


স্যামসাং-এর জনপ্রিয়তা, সংবাদমাধ্যমের আগ্রহ এবং অ্যান্ড্রয়েড স্পেসে নেতৃত্বের ভূমিকা নিশ্চিত করবে গ্যালাক্সি S24 আল্ট্রাকে ভবিষ্যতের ফ্ল্যাগশিপগুলির জন্য হ্যান্ডসেট হিসাবে দেখা হবে।

আপডেট: সোমবার 8 জানুয়ারী। কোম্পানির CES প্রেস কনফারেন্সের সময়, Samsung প্রযুক্তিতে AI এর বিস্তৃত রূপরেখা তুলে ধরেছে। "সকলের জন্য এআই - কানেক্টিভিটি ইন দ্য এজ অফ এআই" শিরোনাম, স্যামসাং ডিভাইস এক্সপেরিয়েন্স সিইও জং-হে 'জেএইচ' হ্যান বেশ কয়েকটি অংশীদার এবং ডিভাইসের পরিচয় দিয়েছেন যা গ্রাহকদের কাছে এআই নিয়ে আসবে।

Samsung galaxy S24 ultra



ইন্টারনেট কানেক্টেড ফ্রিজের ঐতিহ্যবাহী মেমে "এআই ফ্যামিলি হাবের সাথে রেফ্রিজারেটর" এর সাথে আপডেট করা হয়েছে, যা রেসিপি পরামর্শ এবং ব্যবহারের তারিখ ট্র্যাকিং সহ ফ্রিজের অভ্যন্তরে এআই চিনতে পারে এমন পণ্যগুলির উপর একটি 32-ইঞ্চি ডিসপ্লে রিপোর্টিং অফার করে। এআই হাব হল লন্ড্রি কম্বোর অংশ, একটি ওয়াশার এবং ড্রায়ারে এআই অফার করে।

ভোক্তা ইলেকট্রনিক্সের দিক থেকে, স্যামসাং তার সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy Book4 ল্যাপটপে AI বৈশিষ্ট্যগুলি প্রদর্শন করার সুযোগ নিয়েছে। Galaxy S24 পরিবারের কোনো নির্দিষ্ট উল্লেখ না থাকলেও, সমগ্র উপস্থাপনায় স্মার্টফোনের আকৃতির ছিদ্র ছিল। একটি গর্ত যা আসন্ন গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট দ্বারা প্যাক করা হবে।

আপডেট: বুধবার 10 জানুয়ারী। Mihai Matei স্যামসাং গ্যালাক্সি ব্র্যান্ডের আশেপাশে AI এর আসন্ন বিস্ফোরণের জন্য বাজার প্রস্তুত করার জন্য দক্ষিণ কোরিয়ার কোম্পানির সর্বশেষ ধাক্কার বিষয়ে রিপোর্ট করেছেন, এবং এটি সবই একটি অবস্থানে কেন্দ্রীভূত।
স্থাপত্যের দিক থেকে উচ্চাভিলাষী লাস ভেগাস স্ফিয়ার, এর বিশাল LED পৃষ্ঠের সাথে, স্যামসাং এবং মার্ভেলের "হোয়াট ইফ" সিরিজের মধ্যে একটি অংশীদারিত্বের দ্বারা সংক্ষিপ্তভাবে দখল করা হয়েছিল, আকাশ জুড়ে প্রচারিত গ্যালাক্সি এস রেঞ্জের আসন্ন সংযোজন সহ। স্যামসাং এটি রাখে; "গ্যালাক্সি এআই এর সাথে একটি নতুন যুগ আসছে।" এই সপ্তাহের শুরুতে সিইএস-এ শিল্প এবং মিডিয়াকে সম্বোধন করা "সকলের জন্য এআই" উপস্থাপনার সাথে, লাস ভেগাসের প্রচার গ্রাহকদের কাছে পৌঁছেছে। এখন প্রশ্ন হল এআই স্যামসাং কতটা সরবরাহ করবে এবং এটি কতটা কার্যকর হবে।


আসন্ন গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট স্মার্টফোনে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহারের দিকে প্রবলভাবে ঝুঁকবে। আপনি যদি লক্ষণগুলি না দেখে থাকেন, "গ্যালাক্সি এআই আসছে" বলে চিৎকার করে আমন্ত্রণ পত্রটি গেমটিকে দূরে সরিয়ে দেয়৷ দক্ষিণ কোরিয়ার সংস্থাটি এই ইভেন্টে ঠান্ডায় যাচ্ছে না৷ এর স্যামসাং গাউস এআই সিস্টেমটি 2023 সালের শেষে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হয়েছিল

বেশ কয়েকটি নির্দিষ্ট AI বৈশিষ্ট্য ইতিমধ্যেই ক্যামেরার চারপাশে ট্রেল করা হয়েছে, গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের আগে টিজার ভিডিওগুলিতে গ্যালাক্সি এআই এর সাথে জুম প্রদর্শন করা হয়েছিল। আরও গুরুত্বপূর্ণ, কোয়ালকম এবং স্যামসাং উভয়ই নিশ্চিত করেছে যে সংশ্লিষ্ট স্ন্যাপড্রাগন এবং এক্সিনোস চিপসেটগুলিতে AI এবং ML সফ্টওয়্যার রুটিনগুলিকে উন্নত করার জন্য ডেডিকেটেড হার্ডওয়্যার রয়েছে৷

 

Samsung এর Exynos AI এবং ML রুটিনের জন্য হার্ডওয়্যার সমর্থন অফার করার জন্য Qualcomm-এর স্ন্যাপড্রাগন, MediaTek-এর ডাইমেনসিটি এবং Google-এর Tensor-এর সাথে যোগ দেয় এবং শক্তিশালী করে। এর মানে হল Galaxy S24, S24+, এবং S24 Ultra হ্যান্ডসেটগুলি - যা সহজেই AI অর্জনের জন্য হার্ডওয়্যারের একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি ব্যবহার করতে পারে - বাজারকে একীভূত করবে৷ এইভাবে অ্যান্ড্রয়েড ইকোসিস্টেম জুড়ে AI বিতরণ করা যেতে পারে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url